জনপ্রিয় শিল্পী সোনু নিগম ও তার সঙ্গীরা মুৃম্বাইয়ে একটি কনসার্টে হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। সোমবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অনুষ্ঠান চলাকালে মুম্বাইয়ের চেম্বুর এলাকায় এ হামলার শিকার হন তিনি।

এই ঘটনায় তার বন্ধু রাব্বানি খান আহত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে স্থানীয় একটি সূত্র। ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ‘চেম্বুরের অনুষ্ঠানে গান গাইছিলেন সোনু

ওই সময় স্থানীয় শিবসেনা বিধায়কের ছেলে সোনুর ম্যানেজার সায়রার সঙ্গে অভব্য আচরণ করেন বলে অভিযোগ ওঠে। অনুষ্ঠান চলাকালে বিধায়কের ছেলে ম্যানেজার সায়রাকে মঞ্চ থেকে নেমে যেতে বলেন। তখন মঞ্চ থেকে নামছিলেন সোনুও।

তবে অভিযোগ উঠেছে, ওই সময় সোনুকে ধাক্কা মারেন বিধায়কের ছেলে। এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যদিও ওই ভিডিওটির সত্যতা এখনও যাচাই করা যায়নি।

সোনুকে ধাক্কা দেওয়ার সময় বিধায়কের ছেলে ও সোনুর মাঝখানে চলে আসেন দেহরক্ষী। তাকে ধাক্কা মেরে সিঁড়ি থেকে ফেলে দেন বিধায়কের ছেলে। এরপর সোনুকে ধরতে গেলে তাকে রক্ষা করতে এগিয়ে আসেন গায়কের বন্ধু রাব্বানি খান।

এরপর রাব্বানিকে ধাক্কা মারেন অভিযুক্ত। প্রত্যক্ষদর্শীদের দাবি, প্রায় সাত ফুট নীচে পড়ে যান রাব্বানি। এই ঘটনায় গায়কের কোনো চোট লাগেনি। তবে তাকে রক্ষা করতে গিয়ে দু’জন আহত হন।

রাব্বানি সোনু নিগমের গুরু ওস্তাদ গুলাম মোস্তাফা খানের ছেলে। সর্বশেষ খবর অনুযায়ী, আহত দু’জনকেই হাসপাতালে নিয়ে গিয়েছেন সোনু। তাদের আঘাত গুরুতর কি না তা জানতে